হৃতিক রোশান নতুন খবর

ঋষি কাপুর ও হৃতিক রোশান



হৃতিক রোশান নতুন খবর



ঋষি কাপুরকে সরাসরি বললেন হৃতিক রোশান: আপনার জন্য আমি কখনো বিশ্বাস হারাইনি। আপনার ভালোবাসায় কী যে এক শক্তি ছিল। আপনি প্রতিবার ডাকতেন, আর আমি মন্ত্রমুগ্ধের মতো ছুটে যেতাম আপনার কথা শুনতে। আপনি হাত নেড়ে, নানা রকম মুখভঙ্গিমা করে কত কথা বলছেন, আর আমি চুপ করে বসে মন দিয়ে শুনছি—এমন দৃশ্য আর তৈরি হবে না। ভাবতেই সব কেমন এলোমেলো লাগছে।


প্রতিবার বাবা যখন বলত, ‘চিন্টু আংকেল তোমার অমুক ছবি দেখেছে। তোমাকে ফোন করবে।’ আর আমার হার্টবিট বেড়ে যেত। আমি টেনশনে ঘরময় পায়চারি করতাম। আর আপনার ফোনকলের অপেক্ষা করতাম। আপনার পর্যবেক্ষণ সবার চেয়ে আলাদা। আপনি আমাকে আমার সবচেয়ে দুর্বল মুহূর্তে শক্তি দিয়েছেন, সাহস জুগিয়েছেন। আমার কী সৌভাগ্য যে স্বয়ং ঋষি কাপুর আমার অভিনীত সিনেমা পছন্দ করেছেন। আপনার এই ব্যাপারটাই আমাকে কখনো নিজের ওপর বিশ্বাস হারাতে দেয়নি।


আজ আমি কত কিছুর জন্য ধন্যবাদ বলব! যতবার আপনি আমার ফোন ধরেছেন, আমার ভুল ধরে দিয়েছেন, পিঠ চাপড়ে দিয়েছেন—সবকিছুর জন্য ধন্যবাদ। আমার শৈশব রাঙিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ। আমার কানের কাছে স্পষ্ট করে কঠোর পরিশ্রমের প্রয়োজনীয়তা মাথার ভেতর ঢুকিয়ে দেওয়ার জন্য ধন্যবাদ।

চিন্টু আংকেল, আপনার মতো কেউ নেই। না অভিনেতা, না মানুষ হিসেবে। আপনি মানুষ হিসেবে এতই সৎ যে আপনার প্রতিটি শব্দ, বাক্য বিশুদ্ধ। আমরা সেসব বিশ্বাস করতে, মেনে নিতে বাধ্য হই। আপনি এক জীবনে আমাকেসহ আর যাদের স্পর্শ করেছেন, পরশ বুলিয়েছেন—আমরা সবাই বাকি জীবন ধরে আপনার অভাব বোধ করব।


সেলিব্রেটিদের ফেসবুক ছাড়াও চলে


Post a Comment

0 Comments