সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা

সালমান–জ্যাকুলিন

সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা
salman khan and jacqueline

জ্যাকুলিন ফার্নান্দেজের একের পর এক মিউজিক ভিডিও তুমুল আলোড়ন ফেলছে অন্তর্জালের দুনিয়ায়। সর্বশেষ 'গেন্দা ফুলে'র মিউজিক ভিডিও সনি মিউজিকের চ্যানেল থেকে দেখা হয়েছে ২৬ কোটি ৬০ লাখের বেশিবার। সেই আমেজ ফুরাতে না ফুরাতেই এবার সালমান খানের সঙ্গে লকডাউনে তাঁর পানভেলেই সেরে ফেললেন 'তেরে বিনা' গানের ভিডিওর শুটিং। 

সালমানের ইচ্ছাতেই গান

সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা
সালমান

কটা টক শো-ও করে ফেললেন। ৪ মিনিট ৩২ সেকেন্ডের এই টক শোটি নিজের ইনস্টাগ্রাম ও ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করেন সালমান খান। ৫৪ বছর বয়সী সালমান জানান, তাঁর এই ফার্মহাউসে খুব গরম। তাই দিনের শেষভাগে টানা ৪ দিন ধরে বিকেল সাড়ে চারটা থেকে সূর্যাস্ত পর্যন্ত তাঁরা শুটিং করেছেন। এমনভাবে ভিডিওগুলো নিয়েছেন, যাতে তাঁর ফার্মহাউসের সম্পত্তির বেশি কিছু ধরা না পড়ে ক্যামেরায়। সালমান বলেন, 'আমি আমার সম্পত্তি মানুষকে দেখাতে চাই না। এটা একান্তই আমার ব্যক্তিগত জায়গা। তাই ফার্মহাউসের নির্দিষ্ট কিছু জায়গাতেই শুটিং হয়েছে। আর অবশ্যই, এটাই সম্ভবত আমার আর জ্যাকির সবচেয়ে কম বাজেটের মিউজিক ভিডিও। তেমন কোনো খরচ হয়নি বললেই চলে।'

জ্যাকলিনের জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা

সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা
জ্যাকলিন

এই মিউজিক ভিডিও জ্যাকলিনের জীবনের অন্যতম সেরা অভিজ্ঞতা জানিয়ে জ্যাকলিন বলেন, 'আমার আত্মবিশ্বাস এক লাফে অনেকখানি বেড়ে গেছে। আমি নিজে সমস্ত মেকআপ করেছি, চুল সাজিয়েছি, পোশাক নির্বাচন করেছি। মাত্র ৩ জনে একটা মিউজিক ভিডিও করে ফেলেছি। অথচ, এ রকম একটা ভিডিওর জন্য আমি অন্তত এক সপ্তাহ আগে থেকে প্রস্তুতি নিই।'

সালমানের মাথায় গানটি অনেক দিন ধরে ছিল

সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা
সালমান এবং জ্যাকলিন

সালমানের মাথায় গানটি অনেক দিন ধরে ছিল। কিন্তু 'তেরে বিনা' শিরোনামের এই গানটি নাকি কোনো সিনেমাতেই ঠিক 'ফিট' হচ্ছিল না। তাই লকডাউনকে কাজে লাগিয়ে মিউজিক ভিডিও বানিয়ে ফেললেন। সালমান এই গানটি তৈরি করতে গিয়ে অনেক কিছু শিখেছেন। মাত্র ৩ জনের কাজের অভিজ্ঞতাও নিলেন। তবে পানভেলে অনেক মানুষ থাকায় নেট খুবই স্লো। তাই একটা ফাইল নামাতে ২৪ ঘণ্টা থেকে ৩৬ ঘণ্টা লাগছে বলেও জানালেন সালমান। আগামীকাল বেরোবে এই গানের ট্রিজার। শিগগিরই এই গান মুক্তি পাবে সালমান খানের ইনস্টাগ্রাম থেকে।

সালমান–জ্যাকুলিন একসাথেই থাকছেন

সালমান–জ্যাকুলিনের খোলামেলা আড্ডা
সালমান এবং জ্যাকলিন ছবি

লকডাউনের শুরু থেকেই সালমানের ফার্মহাউসেই কাটছে জ্যাকুলিনের দিন। একে অন্যের ছবি পোস্ট করছেন ইনস্টাগ্রামে। সালমানই জানালেন, জ্যাকলিন নাকি আকাশের ছবি আঁকছে। সালমানের ফার্মহাউসে সালমানের পালিত ঘোড়ার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন, চুমু খাচ্ছেন আর সেই মুহূর্ত সেলফি তুলে ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। নিয়ম মেনে ব্যায়ামও করছেন। আবার নেটফ্লিক্সে দেখছেন নিজের অভিনীত সিরিজ 'মিসেস সিরিয়াল কিলার'।






Post a Comment

1 Comments