সালমান সস্তা কাজ করে আপডেট 2020

জ্যাকুলিনের সাথে সালমানের সস্তা কাজ

সালমান সস্তা কাজ করে আপডেট 2020
সালমান খান এবং জ্যাকুলিন

সালমান এবং জ্যাকুলিন একই সাথে থাকছেন এবং কাজ করছেন


লকডাউন, তাই বলে মোটেও কাজকর্ম শিকেয় তুলে রাখেননি সালমান খান। পানভেলে নিজের ফার্ম হাউসেই শুটিং সেরে ফেললেন তিনি। আর সঙ্গী, শ্রীলঙ্কান বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজ। তাঁরা দুজনে মিলে 'তেরে বিনা' শিরোনামের গানের মিউজিক ভিডিও বানিয়েছেন। সেটি মুক্তি পেয়েছে আজ। সালমানের ইউটিউব চ্যানেল থেকে মাত্র তিন ঘণ্টায় সালমান-জ্যাকুলিনের এই গান দেখা হয়েছে পাঁচ লাখের বেশিবার।

লকডাউনের শুরুতেই সালমান তাঁর পরিবারের কিছু সদস্য এবং বন্ধুবান্ধবকে নিয়ে মুম্বাই থেকে দূরে পানভেলে তাঁর ফার্ম হাউসে চলে গেছেন। ইন্ডাস্ট্রির বন্ধু বলতে তাঁর সঙ্গে আছেন মডেল ও অভিনয়শিল্পী ওয়ালুচকা ডিসুজা, ইউলিয়া ভান্তুর এবং জ্যাকুলিন ফার্নান্দেজ। সঙ্গে নায়িকা জ্যাকুলিন আর ক্যামেরাম্যান বন্ধুও আছে। আর কী চাই? তাই লকডাউনের পুরোপুরি ফায়দা ওঠালেন বলিউডের ভাইজান। ফার্ম হাউসে হাসি–মজা করতে করতে সালমান দুটো গানের শুটিং সেরে ফেললেন। আর নায়িকা হলেন জ্যাকুলিন। খুব কম খরচে মাত্র তিনজনের সাহায্যে সালমান গান দুটির শুটিং করেন। সালমানের 'তেরে বিনা' গানটিতে সুর দিয়েছেন বন্ধু অজয় ভাটিয়া। অজয় এই বলিউড সুপারস্টারের বিল্ডিং গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসিন্দা।

সালমানের জীবনে সবচেয়ে সস্তা কাজ

সালমান সস্তা কাজ করে আপডেট 2020
সালমান এবং জ্যাকুলিন

সালমান-জ্যাকুলিন আর ক্যামেরাম্যান—এই তিন ব্যক্তি গানটির শুটিং করেছেন। ভাইজানের কথায় এটা নাকি তাঁর জীবনের সবচেয়ে সস্তা কাজ। এত কম খরচে যে পুরো গানের মিউজিক ভিডিওর শুটিং হতে পারে, তা সালমান কল্পনাও করেননি বলে জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন, গানটিতে ফার্ম হাউসের বেশি অংশ দেখানো হয়নি। কারণ, এটি তাঁর বাড়ি। তিনি মানুষকে তাঁর থাকার ঘর আর সম্পত্তি দেখাতে চান না। আর ফার্ম হাউসের কোন কোন অংশ দেখানো হবে, তা আগে থেকেই ঠিক করেন এই বলিউড তারকা। গান দুটির শুটিংয়ের সময় সালমান-জ্যাকুলিন কোনো প্রসাধন ব্যবহার করেননি। তবে শুটিং চলাকালীন প্রযুক্তিগত সমস্যার কথাও বলেছেন ভাইজান। তিনি বলেছেন যে ইন্টারনেটের গতি খুব ধীর ছিল। আর ওয়াই–ফাই কাজ করছিল না। তাই তাঁদের শুটিং করতে ২৪ ঘণ্টা সময় লেগে যায়।

সালমানের ফার্ম হাউজের বর্ণনা 


সালমানের ফার্ম হাউস কেমন, তা একঝলক দেখতে আপনি গানটি দেখে ফেলতেই পারেন। এই গানে সালমান আর জ্যাকুলিন মোটরবাইকে চড়ে ঘুরেছেন, পুলে সাঁতার কেটেছেন। জ্যাকুলিন নাকি এই গানের শুটিংয়ে সত্যি সত্যি ছবি এঁকেছেন। খোলা আকাশের নিচে তিনি পানভেলের খোলা মাঠে সেই আকাশেরই ছবি এঁকেছেন। মোমের আলোয় পানীয় খাচ্ছেন। এই গানে অংশ নিয়েছে সালমানের ফার্ম হাউসের পোষা ঘোড়ারাও। সালমান ও জ্যাকুলিনের সন্তানের ভূমিকায় একটা মেয়েকেও দেখা গেছে তাঁদের সন্তানের









Post a Comment

0 Comments