মৌনির ব্যাগের দাম পাঁচ লাখ টাকা

ব্যাগের দাম পাঁচ লাখ টাকা

মৌনির ব্যাগের দাম পাঁচ লাখ টাকা
মৌনি রায়। ছবি: ইনস্টাগ্রাম।

বলিউডে ফ্যাশনিস্তা হিসেবে অল্প সময়েই নাম কুড়িয়েছেন মৌনি রায়। মোস্ট স্টাইলিস্ট পার্সোনালিটি হিসেবে গত বছরই জিতেছেন ‘লায়ন্স গোল্ড অ্যাওয়ার্ডস’। লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডসেও পেয়েছেন সেরা নতুন সৌন্দর্যের মনোনয়ন। শপিং করায় জুড়ি নেই ৩৪ বছর বয়সী ছোট পর্দার এই তারকার। এই একটা কাজেই কখনো ক্লান্ত হন না মৌনি। যেখানেই যান, যে কাজেই যান—কেনাকাটার জন্য ঠিক সময় বের করে ফেলেন তিনি। জামাকাপড়, মেকআপ ছাড়াও জুতা ও ব্যাগের প্রতি আলাদা টান আছে মৌনির। তাঁর সংগ্রহে আছে নানা দেশের নানা ব্র্যান্ডের জুতা আর ব্যাগ।

সামাজিক যোগাযোগমাধ্যমে মৌনি রায়ের একটা ছবি দেখা গেল। সেখানে তাঁর কাঁধে শোভা পেয়েছে বিশ্বের অন্যতম দামি ব্র্যান্ড চ্যানেলের ব্যাগ। সোনা বসানো কালো রঙের সেই ব্যাগের দাম ৫ হাজার ৮০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যা পাঁচ লাখ টাকার কাছাকাছি।

মৌনি রায়কে দেখা গেছে গোল্ড, রোমিও আকবর ওয়াল্টার, মেড ইন চায়না ছবিতে। এরপর তাঁকে দেখা যাবে মৌনির প্রেমিক অয়ন মুখার্জী পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে। মৌনি একতা কাপুর প্রযোজিত নাগিন মেগা সিরিয়ালের পঞ্চম সিজনে ফিরবেন বলেও কানাঘুষা শোনা যাচ্ছে। অভিনয়ের পাশাপাশি মৌনি নাচ, গান আর মডেলিংয়েও পারদর্শী।

মৌনির ব্যাগের দাম পাঁচ লাখ টাকা
মৌনি রায়। ছবি: ইনস্টাগ্রাম।

কোচবিহারের মেয়ে মৌনি রায় ২০০৭ সালে প্রথম অভিনয় করেন স্টার প্লাসের ‘কিউ কি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালে। এখানে ‘কৃষ্ণা তুলসী’ চরিত্রটি তাঁকে দর্শকদের কাছে জনপ্রিয় করে। এরপর তিনি অভিনয় করেছেন আরও ৯টি সিরিয়ালে। অংশ নিয়েছেন বিভিন্ন রিয়েলিটি শোতে। ‘কৃষ্ণা তুলসী’র পর তিনি প্রশংসিত হন লাইফ ওকের ‘দেবন কে দেব...মহাদেব’ সিরিয়ালের ‘সতী’ আর কালারস টিভির ‘নাগিন’ সিরিয়ালে ‘শিবাঙ্গি’ চরিত্রে অভিনয় করে।

ছোট পর্দায় ১০ বছর কাজ করার পর সফল ও জনপ্রিয় তারকা মৌনি রায় বড় পর্দায় প্রথম অভিনয় করেন ‘গোল্ড’ ছবিতে। এই ছবিতে তিনি ছিলেন অক্ষয় কুমারের বিপরীতে। গেল বছর মুক্তি পেয়েছে মৌনি রায়ের ছবি ‘রোমিও আকবর ওয়াল্টার’। জন আব্রাহাম আর জ্যাকিশ্রফের সঙ্গে তাল মিলিয়ে অভিনয় করেছেন তিনি।


Post a Comment

0 Comments