আমি মৃত্যুকেই বেশি ভয় পাই, সুশান্ত সিং রাজপুত

আমি মৃত্যুকেই বেশি ভয় পাই

আমি মৃত্যুকেই বেশি ভয় পাই, সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত

১০ দিনের মাথায়ও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুশোকের মাতম থামেনি। থমকে থমকে জানান দিচ্ছে, বলিউড, ভারত ও এসব সীমানা পেরিয়ে বিশ্বের নানা প্রান্তে জমাট বাঁধা নীল কষ্ট। ভাইরাল হচ্ছে সুশান্তের সব ছবি, সব কথা, এমনকি বাদ যাচ্ছে না ইনবক্সের বার্তাও। সুশান্তকে নিয়ে যার যত মধুর স্মৃতি ছিল, এই বেলা সব উগরে দিয়ে একটু হালকা হওয়ার চেষ্টা করছেন প্রিয়জনেরা। সম্প্রতি সুশান্তের একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। সেখানে তিনি মৃত্যুভয় নিয়ে তাঁর ভাবনা শেয়ার করেছেন।

ওই সাক্ষাৎকারে সুশান্তকে প্রশ্ন করা হয়, তাঁর জীবনের সবচেয়ে বড় ভয় কী? উত্তরে সুশান্ত জানিয়েছিলেন, তিনি মৃত্যুকে খুব ভয় পান। কারণ, ব্যাখ্যা করে বলেছিলেন, ‘সম্ভবত মৃত্যু। হ্যাঁ, মৃত্যুকেই আমি সবচেয়ে বেশি ভয় পাই। আমি দিনে তিন ঘণ্টা ঘুমাই। এই তিন ঘণ্টা আমি নিজেকে চিনতে পারি না। মরে গেলেও বোধ হয় এ রকম কিছু একটা হয়। নিজেকে চিনতে না পারার ভয়ে আমি মৃত্যুভয়ে ভীত। সম্ভবত সবাই মৃত্যুর এই না জানা অংশটার জন্যই মৃত্যুকে বেশি ভয় পান।’

আমি মৃত্যুকেই বেশি ভয় পাই, সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত


জীবনে যে মানুষ মৃত্যুকে সবচেয়ে বেশি ভয় পেতেন, তিনিই কিনা জীবনে স্বেচ্ছায় ছেড়ে মৃত্যুকেই আলিঙ্গন করে নিলেন! তিনিই কিনা মাত্র ৩৪ বছরের জীবনকে ফেলে মৃত্যুর কাছেই চলে গেলেন। এখনো সুশান্তের মৃত্যুরহস্য নিয়ে চলছে চুলচোরা বিশ্লেষণ। পুলিশ, সিবিআই (সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন), সহকর্মী, নেটিজেনরা মিলে সবাই চালাচ্ছেন চুলচেরা বিশ্লেষণ। এক পক্ষ দায় চাপাচ্ছে বলিউডের স্বজনপোষণের ওপর, আরেক পক্ষ দায়ী করছে ‘কথিত প্রেমিকা’ রিয়া চক্রবর্তীকে। এর মাঝে সোনম কাপুর, ‘কারও আত্মহত্যার জন্য কেউ দায়ী নয়’ মর্মে বিবৃতি দিয়ে বিতর্কে ঢেলেছেন ঘি।

শিগগিরই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুত অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দিল বেচারা’। এটি পরিচালক হিসেবে মুকেশ ছাবরার প্রথম ছবি। ছবিতে সুশান্তের বিপরীতে আছেন সানজানা সঙ্গী। ছবিটি হলিউডের বড় পর্দার ব্লকবাস্টার হিট ‘ফল্ট ইন আওয়ার স্টারস’–এর হিন্দি সংস্করণ।

আমি মৃত্যুকেই বেশি ভয় পাই, সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত

১৯৮৬ সালের ২১ জানুয়ারি জন্ম নেওয়া সুশান্ত পাঁচ ভাইবোনের ভেতর সবার ছোট। তাঁর বড় চার বোন আছে। ২০১৩ সালে ‘কাই পো চে’ দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে সুশান্তের। একই বছরে মুক্তি পায় ‘শুদ্ধ দেশি রোম্যান্স’। ২০১৬ সালে ‘ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ মুক্তির পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি সুশান্তকে।

Post a Comment

0 Comments